আটাব নির্বাচনে জয়ী আরেফ -আফসিয়া’র গণতান্ত্রিক ফ্রন্ট

আটাব নির্বাচনে জয়ী আরেফ -আফসিয়া’র গণতান্ত্রিক ফ্রন্ট


নিজস্ব প্রতিবেদক :
অ্যাসোসিয়েশন অব ট্র্যাভেল এজেন্টস অব বাংলাদেশ -আটাবের দ্বি-বার্ষিক (২০২৩-২৫) নির্বাচনে সারাদেশে পূর্ণ প্যানেলে জয়লাভ করেছে আবদুস সালাম আরেফ ও আফসিয়া জান্নাত সালেহ’র নেতৃত্বাধীন আটাব গণতান্ত্রিক ফ্রন্ট।
৫ মার্চ রাজধানীর পুলিশ কনভেনশন সেন্টারে আয়োজিত নির্বাচনে ৩ টি প্যানেল অংশ নেয়। ভোট গ্রহন শেষে ফল ঘোষনা করেন আটাব নির্বাচন বোর্ডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা।
নির্বাচনে সর্বোচ্চ ৮৩৪ ভোট পেয়ে নির্বাচিত হন আফসিয়া জান্নাত সালেহ। তিনি ঢাকা থেকে ৬২৪, চট্টগ্রাম থেকে ১২৫ ও সিলেট থেকে পান ৮৫ ভোট। দ্বিতীয় সর্বোচ্চ৮১৪ ভোট পান আবদুস সালাম আরেফ। তিনি ঢাকা থেকে ৬০৬, চট্টগ্রাম থেকে ১২৪ ও সিলেট থেকে পান ৮৪ ভোট পান।
টিকেট সিন্ডিকেট করে মুল্যবৃদ্ধি ও কৃত্রিম সংকট বন্ধ, অনলাইন ট্রাভেল এজেন্সির সুষ্ঠূ নীতিমালা প্রণয়নের উদ্যোগ ও অনুমোদনহীন অবৈধ ট্রাভেল এজেন্সীর ব্যবসা কার্যক্রম বন্ধসহ দেশিয় পর্যটন শিল্পের বিকাশে কাজ করার প্রত্যয় নিয়ে আটাব নির্বাচনে অংশ নেয় আটাব গণতান্ত্রিক ফ্রন্ট।

আটাব গণতান্ত্রিক ফ্রন্টের প্যানেল প্রধান আবদুস সালাম আরেফ বলেন, যুগের সাথে তাল মিলিয়ে সদস্যদের স্বার্থকে সর্বোচ্চ গুরুত্ত্ব দিয়ে স্মার্ট আটাব গড়ে তোলাই আমাদের লক্ষ্য।
আফসিয়া জান্নাত সালেহ বলেন, এ বিজয় আটাব সদস্যদের। এ বিজয় অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের জয়। মন্ত্রণালয়, ট্যুরিজম বোর্ড সহ সকল সরকারি দফতরের সাথে সুসম্পর্কের মাধ্যমে সদস্যদের স্বার্থ সংরক্ষন অতীতের মত ভবিষ্যতেও কাজ করে যেতে চাই।

এআর-৬/৩/২৪

Share your comment :