কলেজছাত্রীকে ধর্ষণ, সেই বড় মনিরের বিরুদ্ধে মামলা

কলেজছাত্রীকে ধর্ষণ, সেই বড় মনিরের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক:
টাঙ্গাইলের আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া ওরফে বড় মনিরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজধানীর তুরাগ থানায় মামলা করেছেন ভুক্তভোগী কলেজছাত্রী।

শনিবার তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোস্তফা আনোয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গতকাল (শুক্রবার) রাত ৯টার দিকে জরুরি সেবার ‘৯৯৯’ নম্বরে কল পেয়ে পুলিশ প্রিয়াংকা সিটি আবাসিক এলাকায় বড় মনিরের ফ্ল্যাট থেকে ওই কলেজছাত্রীকে উদ্ধার করে।

মোস্তফা আনোয়ার বলেন, তাকে জোর করে ওই বাড়িতে নিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেন ওই ছাত্রী। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

তিনি আরো বলেন, ওই ছাত্রী বলেছেন যে তার গ্রামের বাড়ি টাঙ্গাইলে। ফেসবুকে বড় মনিরের সঙ্গে তার পরিচয় হয়। দুদিন আগে তিনি ঢাকায় আসেন। গতকাল তাকে তুরাগের একটি বাসায় ধর্ষণ করা হয় বলে তিনি মামলায় অভিযোগ করেন।

এর আগে ধর্ষণের অভিযোগে গত বছরের ৫ এপ্রিল টাঙ্গাইল সদর থানায় বড় মনিরের বিরুদ্ধে মামলা করে এক কিশোরী (১৭)। পরে ওই কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।
গোলাম কিবরিয়া টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহসভাপতি। তিনি টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ওরফে ছোট মনিরের বড় ভাই।

এআর-৩০/৩/২৪

Share your comment :