গাজীপুরের সিলিন্ডার বিস্ফোরণআরও একজনের মৃত্যু, মোট নিহত ১৭

গাজীপুরের সিলিন্ডার বিস্ফোরণআরও একজনের মৃত্যু, মোট নিহত ১৭

নিজস্ব প্রতিবেদক:
গাজীপুরের কালিয়াকৈরের কোনাবাড়ী এলাকায় গ্যাস সিলিন্ডারের আগুনে কুদ্দুস খান (৪৫) নামে দগ্ধ আরও একজন মারা গেছেন। এ নিয়ে ঘটনাটিতে ১৭ জন মারা গেলেন।
শনিবার ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা তরিকুল ইসলাম। তিনি বলেন, গাজীপুরের কালিয়াকৈরের ঘটনায় কুদ্দুস খান নামে আরও একজনের মৃত্যু হয়েছে। তার শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল। তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

আজ ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় আইসিইউর ১৩ নম্বর বেডে মৃত্যু হয় তার। এই নিয়ে এখন পর্যন্ত নারী শিশুসহ ১৭ জনের মৃত্যু হয়েছ।কুদ্দুস খানের বাড়ি লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানা ভোতমারি গ্রামে। সে ওই এলাকার সুরুজ আলীর ছেলে ছিলেন।


গত ১৩ মার্চ গাজীপুরের কালিয়াকৈরের তেলিরচালা এলাকায় শফিকুল ইসলাম খানের বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩৬ জন দগ্ধ হন।


প্রত্যক্ষদর্শীরা জানান, মৌচাক তেলির চালা এলাকায় শফিক খানের বাড়িটি স্থানীয় কয়েকটি কারখানার শ্রমিকদের কাছে ভাড়া দেওয়া হয়েছে। ওই বাড়ির রান্নাঘরে শ্রমিকরা রান্না করছিলেন। ইফতারের আগ মুহূর্তে সন্ধ্যা পৌনে ৬টার দিকে একটি পরিবারের সিলিন্ডারের গ্যাস ফুরিয়ে যায়। নতুন আরেকটি সিলিন্ডারে সংযোগ দেওয়ার সময় সেটিতে আগুন ধরে যায়।

এআর-৩০/৩/২৪

Share your comment :