চিকিৎসার নামে গৃহবধূকে ধর্ষণ, কবিরাজ গ্রেফতার

চিকিৎসার নামে গৃহবধূকে ধর্ষণ, কবিরাজ গ্রেফতার

রংপুর প্রতিনিধি:
রংপুরের গঙ্গাচড়া উপজোলায় চিকিৎসার নামে বাড়িতে ডেকে মানসিক ভারসাম্যহীন এক গৃহবধূকে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি খালেক কবিরাজকে শ্যামপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩।

বৃহস্পতিবার রাতে এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানিয়েছেন র‌্যাব ১৩-এর উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ।
র‌্যাব জানায়, গত ৮ মে ভিকটিমের মা তার মানসিক ভারসাম্যহীন মেয়েকে মো. আব্দুল খালেক কবিরাজের (৪৫) বাসায় চিকিৎসার জন্য নিয়ে যান।

সেখানে খালেক কবিরাজ ভিকটিমকে ধর্ষণের পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুয়ায়ী তাদের সেখানে রাত্রিযাপন করতে বলেন। রাতে কবিরাজ মানসিক ভারসাম্যহীন ওই গৃহবধূকে ঘুমন্ত অবস্থায় ধর্ষণ করেন। পরের দিন সকালে ভিকটিম তার স্বামীকে জড়িয়ে ধরে কান্না করতে থাকেন এবং ঘটনার কথা বলে দেন।

ভিকটিমের স্বামী অভিযোগ করেন, ১৫ হাজার টাকার লোভে ভিকটিমের মা নিজে তার মানসিক ভারসাম্যহীন মেয়েকে কবিরাজের বাড়িতে নিয়ে যান এবং রাতে থাকার সুযোগ করে দেন।

ভিকটিমের স্বামী বাদী হয়ে ১২ মে রংপুরের গঙ্গাচড়া থানায় লিগ্যাল এইডের সহায়তায় এজাহার দায়ের করেন। এ ঘটনার পর থেকে অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়। বিষয়টি নিয়ে র‌্যাব-১৩, রংপুর গোয়েন্দা অনুসন্ধান শুরু করে।

এ ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-১৩, ব্যাটালিয়ন রংপুর নগরীর অযোদ্ধাপুর শ্যামপুর এলাকা থেকে অভিযান পরিচালনা করে আব্দুল খালেক কবিরাজকে গ্রেফতার করে। গ্রেফতার আব্দুল খালেক গঙ্গাচড়া উপজেলার পাইকান গ্রামের মো. জয়নাল হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মো. আব্দুল খালেক কবিরাজ ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামিকে রংপুর জেলার গঙ্গাচড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এআর-১৭/০৫/২৪

Share your comment :