দুই বাসের চাপায় প্রাণ গেল শিশু হকারের

দুই বাসের চাপায় প্রাণ গেল শিশু হকারের

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর গুলিস্তানে দুই বাসের চাপায় সুমন (৮) নামে এক শিশু হকারের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪টায় গুলিস্তান আহাদ পুলিশ বক্স সংলগ্ন সেন্ট্রাল মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমন বাসে হকারি করে নামাজ শিক্ষার বই বিক্রি করত। বাবা আলমগীর মারা যাওয়ার পর মা লাবনী আক্তারের সঙ্গে গুলিস্তান স্টেডিয়াম এলাকায় থাকত সে।


জানা গেছে, আহাদ পুলিশ বক্স সংলগ্ন সেন্ট্রাল মসজিদের সামনে রাস্তায় দাঁড়িয়ে ছিল সুমন। সেখানে জৈনপুর এক্সপ্রেস নামে একটি বাস রাস্তার পাশে দাঁড় করানো ছিল। এ সময় বিআরটিসির একটি দ্বিতল বাস কাউন্টারে রাখার জন্য পেছনের দিকে গেলে দুই বাসের মাঝে চাপা পড়ে গুরুতর আহত হয় সুমন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


বিষয়টি নিশ্চিত করে পল্টন থানার উপপরিদর্শক (এসআই) অসিত কুমার বিশ্বাস জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় বিআরটিসি বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।


খবর শুনে ছুটে আসেন শিশুটির মা জিবন নাহার। তিনি বলেন, খবর পাই ছেলে সড়ক দুর্ঘটনার আহত হয়েছে। পরে হাসপাতালে এসে ছেলেকে মৃত অবস্থায় দেখতে পাই। সুমনের বাবা দুই বছর আগে লেবার ও জন্ডিস সমস্যায় মারা যায়। পরে আমি অপর একজনকে বিয়ে করি। ছেলে সুমন ফেরি করে নামাজ শিক্ষা বই বিক্রি করত।


সুমন চট্টগ্রাম রাঙ্গুনিয়া কটিয়াপাড়া গ্রামের বাসিন্দা। বর্তমানে গুলিস্থান স্টেডিয়াম এলাকায় ভাসমান অবস্থায় থাকত। তিন বোন এক ভাইয়ের মধ্যে সে ছিল তৃতীয়।

এআর-০৫/০৪/২৪

Share your comment :