দ্বিতীয় বিয়ের কারণে পুত্রের হাতে পিতা খুন

দ্বিতীয় বিয়ের কারণে পুত্রের হাতে পিতা খুন

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটের শরণখোলায় দ্বিতীয় বিয়ে করার কারণে পুত্রের হাতে পিতা খুন হওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের পশ্চিম খোন্তাকাটা গ্রামের নিজ বাড়ির সামনে নৃশংসভাবে খুন হন তিনি।

নিহত ওই ব্যক্তির নাম মেহাম্মাদ আলী খাঁন। ঘটনার পর থেকে নিহতের দুই ছেলে রফিকুল ও মোস্তাফিজ পলাতক রয়েছে। নিহতের ভাইয়ের ছেলে ইসমাইল হোসেন খাঁন জানান, চার ছেলে ও দুই মেয়ের মধ্যে বড় ছেলে মশিউর রহমান খাঁনের সঙ্গেই মোহাম্মাদ আলী খাঁন থাকতেন। স্ত্রী অক্ষম বলে গত মঙ্গলবার সন্ধ্যায় মোহাম্মাদ আলী খাঁন ছেলেদের না জানিয়ে দ্বিতীয় বিবাহ করে বাড়িতে নিয়ে আসেন।

এরপর থেকেই তার মেজো ছেলে রফিকুল তার পিতা মোহাম্মাদ আলীর সঙ্গে ঝগড়া করেন এবং মেরে ফেলার হুমকি দেন। তিনি আরও জানান, এরপর শুক্রবার রাত ৯টার দিকে তিনি শুনতে পান মোহাম্মদ আলীকে বাড়ির সামনে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে গেছে। ঘটনার পর থেকেই দুই ছেলে রফিকুল ও মোস্তাফিজকে খুঁজে পাওয়া যাচ্ছে না।


স্থানীয় ইউপি সদস্য মহিউদ্দিনসহ এলাকাবাসী ধারণা করছেন, বাবা বিয়ে করে স্ত্রীকে পাঁচ কাঠা জমি লিখে দেওয়ায় ক্ষিপ্ত হয়ে এমন হত্যাকাণ্ড ঘটিয়ে পালিয়েছে রফিকুল ও মোস্তাফিজ। নির্মম এ হত্যার ঘটনায় রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন শরণখোলা ও মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এসএম আশিকুর রহমান।

শরণখোলা থানার ওসি এএইচএম কামরুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে, দ্বিতীয় বিবাহের কারণে তার দুই ছেলে তাকে হত্যা করেছে। ঘটনার পর থেকে নিহতের দুই ছেলে পলাতক রয়েছে। ঘাতকদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এআর-২০/০৪/২৪

Share your comment :