নাটোরে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নাটোরে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি:
নাটোরে হাফসা ছাত্রী নিবাস থেকে এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে শহরের উত্তর বড়গাছা এলাকার নুসরাত জাহান মারিয়া বৈশাখী (১৮) নামে ওই কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত বৈশাখী একই জেলার সিংড়া উপজেলার বাহাদুরপুর এলাকার রফিকুল মৃধার মেয়ে। সে নাটোর নবাব সিরাজ উদদৌলা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয়রা ও পুলিশ জানায়, জেলা ব্যাডমিন্টন দলের খেলোয়াড় কলেজছাত্রী বৈশাখী উত্তর বড়গাছার চারতলা বাড়ির ছাত্রী নিবাসে তৃতীয় তলার একটি রুমে ভাড়া থাকতো। রাত ৯টার দিকে তৃতীয় তলার ছাত্রীরা বাড়িওয়ালাকে ফোন দিয়ে বৈশাখীর রুমে কোনো সাড়াশব্দ না পাওয়ার কথা জানায়।

পরে বাড়িওয়ালা বিষয়টি তার পরিবার ও পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ছাত্রী নিবাসে গিয়ে রুমের দরজা ভেঙে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় বৈশাখীর মরদেহ উদ্ধার করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, ভেতর থেকে রুমের দরজা বন্ধ থাকায় প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে মনে হচ্ছে। নিহতের ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। সেগুলো থেকে আত্মহত্যার কারণ জানার চেষ্টা করা হচ্ছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

এআর-৩১/৩/২৪

Share your comment :