প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ কররেন খসরু

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ কররেন খসরু

নিজস্ব প্রতিবেদক:
প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. খসরু চৌধুরী এমপি ঢাকা-১৮ আসনের সাধারণ মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন।

বুধবার দিনব্যাপী ঢাকা-১৮ আসনের অন্তর্গত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫১, ৫২, ৫৩, ৫৪ ও ১ নম্বর ওয়ার্ডে এসব শাড়ি ও লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করা হয়। খসরু চৌধুরী এমপি নিজ হাতে এসব ঈদ উপহার তুলে দেন।

এসময় খসরু চৌধুরী সিআইপি বলেন, ঈদ মানে আনন্দ। এই আনন্দ ভাগাভাগি করে নিতে আমরা ঢাকা-১৮ আসনের গরিব, দুস্থ ও অসহায়দের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণের উদ্যোগ নিয়েছি। পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।


৫৩নং ওয়ার্ডে কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসির উদ্দিন, ৫৪নং ওয়ার্ড ধউর প্রাইমারি স্কুল মাঠে শেখ সোহেল, ৫৪নং ওয়ার্ড কামার পাড়া হাইস্কুলে কাউন্সিলর জাহাঙ্গির হোসেন যুবরাজ, ৫২নং ওয়ার্ড আবদুল্লাহ মেমোরিয়াল স্কুলে ইকবাল (মাস্টার), ৫২নং ওয়ার্ড বাউনিয়া বাজারে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সোহেল মিয়া, ১৩নং সেক্টর পার্কে ৫১নং ওয়ার্ড কাউন্সিলর শরীফুর রহমান, উত্তরা ৬নং সেক্টর কমিউনিটি সেন্টারে ১নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান ঈদ উপহার বিতরণ কাজের সমন্বয় করেন।

এআর-০৩/০৪/২৪

Share your comment :