বিএনপিকে নির্মূল করা যাবে না: ফারুক

বিএনপিকে নির্মূল করা যাবে না: ফারুক

নিজস্ব প্রতিবেদক:
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেছেন, স্বৈরাচাররা ক্ষমতায় টিকে থাকে রাষ্ট্রীয় যন্ত্র ব্যবহার করে, সেই রাষ্ট্রীয় যন্ত্র ব্যবহার করে তারা বিএনপিকে নির্মূল করতে চাচ্ছে, ইনশাআল্লাহ বিএনপি নির্মূল হবে না। বিএনপি যুগে যুগে টিকে থাকবে। এই তরুণ নেতাদেরকে নিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান একদিন এই দেশের সরকার প্রধান হবেন, ইনশাআল্লাহ আমরা সেই দিনের অপেক্ষায় আছি।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী নবীন দলের উদ্যোগে ‘ভারতীয় সীমান্তে বাংলাদেশি নাগরিক হত্যা ও আগ্রাসনের বিরুদ্ধে অবস্থান কর্মসূচিতে’ তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যতই আপনারা বিএনপিকে নিঃশেষ করার পরিকল্পনা করেন কোনোদিনও আপনারা পারবেন না। কারণ যেই দলের নেতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান তার দলকে কখনো নিঃশেষ করা যাবে না।

জিয়াউর রহমানের কবর নিয়ে কথা বলবেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনীতি নিয়ে কথা বলবেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দিবেন- এদেশের মানুষ কখনো এটা মেনে নিবে না। আওয়ামী লীগের উদ্দেশে তিনি আরও বলেন, দয়া করে ক্ষমতা ছেড়ে দিন। অবৈধভাবে ক্ষমতায় থেকে মানুষকে আর নিপীড়ন ও নির্যাতন করবেন না।

আয়োজক সংগঠনের সভাপতি হুমায়ূন আহমেদ তালুকদারের সভাপতিত্বে কর্মসূচিতে বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু প্রমুখ বক্তব্য রাখেন।

এআর-১১/০৫/২৪

Share your comment :