মিরপুরে কিশোর গ্যাংয়ের হামলার শিকার সাংবাদিক

মিরপুরে কিশোর গ্যাংয়ের হামলার শিকার সাংবাদিক

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর মিরপুরে শাহ আলী থানাধীন বেড়িবাঁধ এলাকায় দৈনিক আজকালের খবরের অপরাধ বিভাগের সাংবাদিক ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সিনিয়র সদস্য বেলাল উদ্দিন সেতু (৪২) কিশোর গ্যাংয়ের সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন।

কিশোর গ্যাং সংক্রান্ত খবরের জন্য তথ্য সংগ্রহ করতে গেলে শনিবার (১১ মে) দুপুরে বেড়িবাঁধ এলাকায় তার ওপর হামলা করে সন্ত্রাসীরা।

আহত অবস্থায় বেলাল উদ্দিন সেতুকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে।

সাংবাদিক সেতু জানান, শনিবার দুপুরে বেড়িবাঁধ হয়ে রিকশায় করে যাচ্ছিলেন। এ সময় রিকশার গতিরোধ করে কিশোর গ্যাংয়ের কয়েকজন সন্ত্রাসী তার ওপর হামরা করে, তাকে ব্যাপক মারধর করে।

তিনি আরও জানান, ওই সব এলাকার কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে নিউজ করার জন্য তথ্য সংগ্রহ করতে গেলে সন্ত্রাসীরা তার ওপর হামলা করে। এর আগে ওই সন্ত্রাসীদের বিরুদ্ধে অনেক পত্রিকায় নিউজ প্রকাশিত হলেও প্রশাসন তাদের বিরুদ্ধে কোনোরকম ব্যবস্থা নেয়নি। এতে কিশোর গ্যাংয়ের সদস্যরা আরও বেপরোয়ার হয়ে উঠেছে।

সাংবাদিক সেতুর ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন ক্র্যাব সভাপতি কামরুজ্জামান খান ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ কার্যনির্বাহী কমিটির সদস্যরা।

এআর-১১/০৫/২৪

Share your comment :