যৌনকর্মীকে পিটিয়ে হত্যা

যৌনকর্মীকে পিটিয়ে হত্যা

ফরিদপুর প্রতিনিধি:
বৃষ্টি আক্তার (২৫) নামে ফরিদপুরের সিএন্ডবি ঘাট যৌনপল্লীর এক কর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে।


বৃহস্পতিবার সন্ধ্যায় ফরিদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বৃষ্টি আক্তার। শুক্রবার (৫ এপ্রিল) ময়নাতদন্তের জন্য মরদেহ ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


যৌনপল্লীর কর্মী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃষ্টি আক্তারের মা-বাবা নেই। ছোটবেলা থেকেই শহরের সিএন্ডবি ঘাট যৌনপল্লীতে বড় হয়েছে। পরে সেখানেই পেশা হিসেবে যৌনকর্মীর পথ বেছে নেয়। এরপর সেখানেই শহরের রথখোলা এলাকার আজিম নামের এক ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে।


গত তিন মাস আগে আজিম সিএন্ডবি ঘাট থেকে রথখোলায় নিয়ে আসে বৃষ্টিকে। এরপর থেকে আজিমের সঙ্গেই ছিল বৃষ্টি। বৃহস্পতিবার সকালে একটি রিকশায় গুরুতর আহত বৃষ্টিকে সিএন্ডবি ঘাট যৌনপল্লীতে পাঠিয়ে দেয় আজিম। সেখানে গেলে যৌনকর্মীরা বৃষ্টিকে দ্রুত জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বৃষ্টি।


ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে যৌনকর্মী বৃষ্টি। আজিম নামে এক ব্যক্তি তাকে পিটিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তার মরদেহ সুরতহাল শেষে হাসপাতালে রাখা হয়েছে। শুক্রবার ময়নাতদন্তের জন্য মরদেহ ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

এআর-০৫/০৪/২৪

Share your comment :