রমজান উপলক্ষ্যে গাজীপুরে সুলভ মূল্যে বিক্রয় কেন্দ্র

রমজান উপলক্ষ্যে গাজীপুরে সুলভ মূল্যে বিক্রয় কেন্দ্র

গাজীপুর প্রতিনিধি:
মাহে রমজানে ভোগ্যপণ্যের দাম সহনীয় পর্যায়ে রাখতে গাজীপুর জেলায় বড় বড় বাজারসমূহে গাজীপুর জেলা প্রশাসনের উদ্যোগে সুলভমূল্যে বিক্রয়ের জন্য বিক্রয়কেন্দ্র চালু করা হয়েছে।

গাজীপুর মহানগর ব্যবসায়ী কল্যাণ সংগঠনের নেতৃবৃন্দ জানান, গাজীপুর মহানগরের হাড়িনাল বাজার, টিএন্ডটি বাজার, জয়দেবপুর বাজার ও টঙ্গী বাজারে একটি করে মোট চারটি বাজারে এ ধরনের কার্যক্রম চালু করা হয়।

এছাড়াও জেলার কাপাসিয়া, শ্রীপুর, কালিয়াকৈর, কালীগঞ্জ উপজেলার প্রধান বাজারেও একইভাবে একটি করে বিক্রয়কেন্দ্র চালু করা হয়েছে। এসব পণ্য বিক্রয় কেন্দ্র থেকে সকল ধরনের জনগণ সহজেই চিনি, ছোলা, প্যাকেট আটা, ময়দা, সুজি, ডাল, দুধ, চিনি, ভোজ্য তেলসহ নিত্য-প্রয়োজনীয় পণ্যসামগ্রী ক্রয় করতে পারছেন।

এই কার্যক্রম রমজান মাসব্যাপী চলমান থাকবে। প্রতিদিন ক্রেতারা সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এসব দোকান থেকে সহজে পণ্য ক্রয় করতে পারছেন।

গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, পুরো রমজান মাসে যাতে অসাধু বিক্রেতা পণ্যের মূল্য বৃদ্ধি করতে না পারে এসব বিক্রয়কেন্দ্রগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। ভোগ্যপণ্যের দাম সহনীয় পর্যায়ে রাখতেই রমজান মাসের শুরু থেকে এ কার্যক্রম চালু করা হয়।

এআর-০৪/০৪/২৪

Share your comment :