সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নিচ্ছে ডিএসসিসি

সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নিচ্ছে ডিএসসিসি

নিজস্ব প্রতিবেদক:
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) কর্মরত সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন সংস্থাটির মেয়র শেখ ফজলে নূর তাপস।

তিনি বলেন, ‘আগে বাসা বরাদ্দ নিয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আপবাদ ছিল। এটা দুর্নীতির অন্যতম একটি খাত ছিল। আমরা অনিয়ম-দুর্নীতির সেসব চক্র ভেঙে দিয়েছি। ফলে বাসা বরাদ্দ দিতে এখন আর কেউ অনিয়ম-দুর্নীতি করার সাহস দেখায় না।’

মঙ্গলবার (৭ মে) নগর ভবনে দয়াগঞ্জ ও ধলপুরে পরিচ্ছন্নতাকর্মী নিবাসের বাসার বরাদ্দপত্র ও চাবি হস্তান্তর অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

ডিএসসিসি মেয়র বলেন, ‘যারা যোগ্য, যাদের প্রাপ্যতার ন্যায্যতা রয়েছে আমরা এখন তাদেরকেই বাসা বরাদ্দ দিচ্ছি। ফলে বাসা বরাদ্দে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন স্বচ্ছতার অনন্য নজির সৃষ্টি করেছে।

এরই মধ্যে অনেককেই বাসা বরাদ্দ দেওয়া হয়েছে। যার ফলে করপোরেশনের কর্মচারীদের মধ্যে উল্লেখযোগ্য অংশের আবাসন নিশ্চিত হয়েছে। পর্যায়ক্রমে সব কর্মচারীর জন্য আবাসন নিশ্চিতের উদ্যোগ নেওয়া হচ্ছে।’

অনুষ্ঠানে দয়াগঞ্জের পরিচ্ছন্নতাকর্মী নিবাস নীলপদ্মে ৬৪ জন এবং ধলপুরে পরিচ্ছন্নতাকর্মী নিবাস শাপলা, শালুক ও পলাশে ২৪ জন পরিচ্ছন্নতাকর্মীকে বাসা বরাদ্দ দেয়া হয়।

এআর-০৭/০৫/২৪

Share your comment :