স্ত্রীকে নির্যাতনের অভিযোগে ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

স্ত্রীকে নির্যাতনের অভিযোগে ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় স্কুলশিক্ষিকা স্ত্রীকে নির্যাতনের অভিযোগে রোববার মাদকাসক্ত অগ্রণী ব্যাংক কর্মকর্তা সুজিত কুমার দেকে (৫৫) গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।


এ ঘটনায় ওই ব্যাংক কর্মকর্তার স্ত্রী চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা সঞ্চিতা রানী দেব কুলাউড়া থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।


থানায় দায়েরকৃত মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০০৫ সালে উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের চুনঘরের বাসিন্দা সুনিল চন্দ্র দের পুত্র অগ্রণী ব্যাংক কুলাউড়া শাখার কর্মকর্তা সুজিত কুমার দের সঙ্গে পৌরশহরের বাসিন্দা স্কুলশিক্ষিকা সঞ্চিতা রানী দেবের বিয়ে হয়। তাদের ২ কন্যাসন্তানও রয়েছে। সুজিত কুমার দে একজন মাদকাসক্ত ব্যক্তি বলেও জানা গেছে।


হামলায় সঞ্চিতা রানী দের হাতে রক্তাক্ত জখম ছাড়া শারীরিকভাবে গুরুতর আহতাবস্থায় ৯৯৯ কল দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে। প্রথমে তাকে কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়। হাতের জখম গুরুতর হওয়ায় তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।


চিকিৎসা গ্রহণ শেষে ২৩ মার্চ শনিবার কুলাউড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন সঞ্চিতা রানী। এদিকে অভিযোগের পরিপ্রেক্ষিতে কুলাউড়া থানার এসআই দেবাশীষ শহর থেকে সুজিত কুমার দেকে গ্রেফতার করেন।

এআর-২৫/৩/২৪

Share your comment :