পৃথক সড়ক দূর্ঘটনায় চালকসহ নিহত ৬

পৃথক সড়ক দূর্ঘটনায় চালকসহ নিহত ৬

নিজস্ব প্রতিবেক :
রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে সড়ক দূর্ঘটনায় ৬ জন নিহত হয়েছে। বাংলাদেশ জার্নালের প্রতিনিধিদের পাঠানো তথ্য থেকে এসব দূর্ঘটনার চিত্র তুলে ধরা হয়েছে।

রাজধানী : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। মিরপুর মাজার রোডে ও মেয়র হানিফ ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনা দুটি ঘটে। নিহত দুজন হলেন- আরশাদ আলী (৫৫) ও সিএনজিচালিত অটোরিকশাচালক আবু তাহের (৬৭)।
বুধবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে জয়কালী মন্দির বরাবর মেয়র হানিফ উড়ালসড়কে দুর্ঘটনা নিহত ব্যক্তির নাম আবু তাহের। বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল কলেজের মর্গে গিয়ে তাঁর লাশ শনাক্ত করেন স্বজনেরা।
রাতে আবু তাহেরকে রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন সৌরভ নামের এক পথচারী। হাসপাতালে আনার পর তাঁকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এছাড়া মার্কেট থেকে কাজ শেষ করে বাসায় ফিরছিলেন আরশাদ আলী। পথে মিরপুর মাজার রোডে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে চলে যায়। প্রথমে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩টার দিকে তিনি মারা যান।

চট্টগ্রাম : জেলার বোয়ালখালী উপজেলার শ্রীপুর বুড়া মসজিদ সড়কে মিনি ট্রাক উল্টে প্রাণ হারিয়েছেন পটিয়ার আজিজুর রহমান (৩৮) নামের এক চালকের। এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ধানি জমিতে পড়ে যায়। নিহত আজিজুর রহমান পটিয়া উপজেলার ধলঘাট ইউনিয়নের ইশ্বরখান দক্ষিণ সমুরা গ্রামের শফি সওদাগরের মেজ ছেলে।
জানা যায় বৃহস্পতিবার ভোর ছয়টার দিকে বোয়ালখালী উপজেলার কানুনগোপাড়া-শ্রীপুর বুড়া মসজিদ সড়কের আকুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
এছাড়া চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার ইছাখালি আপন ক্লাবের সামনে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মোহাম্মদ আবদুল হান্নান (৩৪)। তিনি অটোরিকশাচালক। তাঁর বাড়ি রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা-কদমতলি ইউনিয়নের বনগ্রাম সাবস্টেশন এলাকায়। আহত ব্যক্তিরা হলেন তাজ উদ্দিন আহমেদ (৪০), মোফাচ্ছের হোসেন চৌধুরী (৩০) ও মো. মিনার (৩২)। তাঁরা তিনজনই অটোরিকশার যাত্রী।
বরিশাল : বরিশাল নগরীতে কাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষে মো. রিয়াজ উদ্দিন সুমন নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন বাইকে থাকা মো. বেল্লাল নামের আরেক আরোহী ।

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ট্রাকচাপায় রিপন মিয়া (৪০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে পাকুন্দিয়া পৌর সদরের মরুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত রিপন ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার রাজগাতী এলার মৃত সিদ্দিক মিয়ার ছেলে। পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু এসব তথ্য নিশ্চিত করেছেন।

এআর-২১/৩/২৪

Share your comment :