নন্দন পার্কের পরিচালকসহ গ্রেপ্তার ৩

নন্দন পার্কের পরিচালকসহ গ্রেপ্তার ৩

বাংলাকণ্ঠ রিপোর্ট:
বেসরকারি বিনোদন কেন্দ্র নন্দন পার্কের পরিচালকসহ তিনজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে আশুলিয়া থানা পুলিশ। এছাড়াও বিভিন্ন মামলায় রিমান্ড শেষে আরও ঌ জনকে আদালতে পাঠানো হয়েছে।
শুক্রবার (১৮ অক্টোবর) দুপুরে তাদের গ্রেপ্তার বিষয়ে নিশ্চিত করেছেন আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর। এর আগে দুপুরে ১২ আসামিকে প্রিজনভ্যানে আদালতে পাঠানো হয়।
গ্রেপ্তার তিনজন হলেন- নন্দন পার্ক লিমিটেডের পরিচালক বেলাল হক (৫৪) এবং আশুলিয়া থানায় দায়ের করা হত্যা মামলার আসামি দুই ভাই মো. সোহেল মীর (৪৪) ও মোও সাঈদ মীর (৩৮)। তারা আশুলিয়া জামগড়া এলাকার মৃত আব্দুর রহমান মীরের ছেলে।
পুলিশ জানায়, জমি সংক্রান্ত একটি মামলায় আদালতের দেওয়া গ্রেপ্তারি পরোয়ানা জারি হয় নন্দন পার্কের পরিচালক বেলাল হকের বিরুদ্ধে। সেই প্রেক্ষিতে তাকে নিজ অফিস থেকে গ্রেপ্তার করা হয়। এছাড়া বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে একটি হত্যা মামলার অপর দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সঙ্গে বিভিন্ন মামলার আরও ঌ জনকে রিমান্ড শেষে আদালতে পাঠানো হয়েছে।
আশুলিয়া থানার অফিসার ইনচার্জ আবু বকর বলেন, আদালতের নির্দেশ মেনে আসামি বেলালকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সঙ্গে হত্যা মামলার আরও দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের সবাইকে আদালতে পাঠানো হয়েছে।
এএ/

Share your comment :