বিমানবন্দরে বাস ঢুকে ইঞ্জিনিয়ারের মৃত্যু: চালকের দোষ স্বীকার

বিমানবন্দরে বাস ঢুকে ইঞ্জিনিয়ারের মৃত্যু: চালকের দোষ স্বীকার

নিজস্ব প্রতিবেদক:
হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের নিরাপত্তা দেয়াল ভেঙে বাস ঢুকে পড়ে সিভিল এভিয়েশনের সিনিয়র প্রকৌশলী মাইদুল ইসলাম সিদ্দিকীর মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার রাইদা পরিবহনের বাস চালক হাসান মাহমুদ হিমেল আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

রবিবার বিকালে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদীর আদালত তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

এ দিন মামলাটির তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার সাব-ইন্সপেক্টর সুমন চন্দ্র দাস আসামিকে আদালতে হাজির করেন। এরপর হিমেল স্বেচ্ছায় স্বীতারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। বিমানবন্দর থানার সাব-ইন্সপেক্টর মোজাফফর হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

গত ১৯ এপ্রিল ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের সামনে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালে নিরাপত্তা বাউন্ডারি ভেঙে রাইদা পরিবহনের একটি বাস ঢুকে যায়। এতে সিভিল এভিয়েশনের সিনিয়র সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার মাইদুল ইসলাম সিদ্দিকী নিহত হন।

এ ঘটনায় সিভিল এভিয়েশনের পক্ষ থেকে মামলা দায়েরের পর গত ২০ এপ্রিল ভোরে বরিশালের হিজলা এলাকা থেকে হিমেলকে গ্রেফতার করা হয়।

এআর-২১/০৪/২৪

Share your comment :