শেরপুর প্রেসক্লাবের সভাপতি দেবশীষ, সম্পাদক মেরাজ

শেরপুর প্রেসক্লাবের সভাপতি দেবশীষ, সম্পাদক মেরাজ

শেরপুর প্রতিনিধি:
দেবাশীষ ভট্রাচার্যকে সভাপতি ও মো. মেরাজ উদ্দিনকে সাধারণ সম্পাদক করে শেরপুর প্রেসক্লাবের ৩১ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। দেবাশীষ বিটিভি ও দৈনিক সমকাল পত্রিকার শেরপুর জেলা প্রতিনিধি। আর মেরাজ কর্মরত আছেন ইনডিপেনডেন্ট টিভি ও বাংলা ইনসাইডারে।

বুধবার বিকেলে শেরপুরের প্রবীণ সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ভার্চুয়ালি বক্তব্য রাখেন সংসদ উপনেতা ও শেরপুর-২ আসনের সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী।

এ ছাড়া বক্তব্য রাখেন শেরপুর-১ সদর আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন, শেরপুর-৩ আসনের এমপি এডিএম শহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মহিলা আওয়ামী লীগের সভাপতি শামসুন্নাহার কামাল, জেলা জাসদের সভাপতি শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মনিরুল ইসলাম লিটন, শেরপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সাবেক ভাইস চেয়ারম্যান বায়োযীদ হাসানসহ আরও অনেকে।

আলোচনা অনুষ্ঠান শেষে উপস্থিত সদস্যরা উপদেষ্টা পরিষদ গঠন করে। পরে সর্বসম্মতিক্রমে উপদেষ্টা পরিষদের কাছে কমিটি গঠনের দায়িত্ব অর্পণ করা হয়। উপদেষ্টারা সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত করেন। উপদেষ্টা পরিষদ সন্ধ্যার আগে ওই কমিটি ঘোষণা করেন।

এআর-২৫/০৪/২৪

Share your comment :